দাগনভূঞা প্রতিনিধি->>

ধর্ষণ ও বিচারহীনতার প্রতিবাদে ঢাকা থেকে নোয়াখালীগামী বাম ছাত্রজোটের লংমার্চে অংশগ্রহনের জন্য প্রস্তুতি নিলে দাগনভূঞা বামফ্রন্টের সমাবেশে হামলার ঘটনা ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১০ জন আহত হয। শনিবার দুপুরে পৌরসভার জিরো পয়েন্টে আতার্তুক স্কুল মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

দাগনভূঞা উপজেলা বামফ্রন্টের সমন্বয়ক ডা. হারাধন চক্রবর্তী অভিযোগ করেন,সকালে আতাতুর্ক স্কুল মার্কেটের সামনে নেতাকর্মিরা জড়ো হতেই পুলিশের সামনে ছাত্রলীগ হামলা করলেও পুলিশ নিরব ভূমিকা পালন করে।এসময় বাসদের দাগনভূঞা উপজেলা আহবায়ক অর্জুন দাসকে ব্যাপক মারধর করে তারা।এছাড়াও আরো ৭-৮ নেতাকর্মিকে পিটিয়ে জখম করে। আহত নেতা-কর্মীদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

দাগনভূঞা উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাসের চৌধুরী জানায়, ধর্ষণ বিরোধী আন্দোলনের নামে উপজেলায় কোন বিশৃংখলা করা হলে ছাত্রলীগ তার জবাব দিতে প্রস্তুত রয়েছে। হামলার ঘটনার সাথে ছাত্রলীগের কোন নেতাকর্মী জড়িত নেই বলে তিনি জানান।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে লংমার্চের গাড়িতে কোন ধরনের হামলার ঘটনা ঘটেনি।

Sharing is caring!