ছাগলনাইয়া প্রতিনিধি->>

সনাতন ধর্মালম্বীদের বড় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে ফেনী-১ (পরশুরাম-ছাগলনাইয়া-ফুলগাজী) নির্বাচনী এলাকার ৩টি উপজেলায় ৪১টি পূজামন্ডপে অনুদান প্রদান করেছেন সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার। শুক্রবার বিকালে ছাগলনাইয়া উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নিজের ব্যক্তিগত তহবিল থেকে সাংসদ শিরীন আখতার সংশ্লিষ্ট পূজামন্ডপের সভাপতি ও সম্পাদকের হাতে দুই লাখ পাঁচ হাজার টাকার অনুদান তুলে দেন।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজীব খগেশ দত্তের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়রা ইসলাম ও ছাগলনাইয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ।

সাংসদ শিরীন আখতার অনুদান বিতরণকালে স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের জন্য আহ্বান জানান। এছাড়া পূজামন্ডপে কোন ধরনের বিশৃঙ্খলা বা অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা প্রদান করেন।

এসময় জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক তপন বসাক, ছাগলনাইয়া উপজেলা পূজা পরিষদের সভাপতি অমল কান্তি শীল, ফুলগাজী উপজেলা পূজা পরিষদের সভাপতি মাস্টার দীপক বণিক, পরশুরাম উপজেলা পূজা পরিষদের যুগ্ম সম্পাদক বাবুল সাহাসহ সংগঠনের নেতৃবৃন্দ ও জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!