ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে ফেনী-১ আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক নামফলক উম্মোচন করে ভবনটির উদ্বোধন করেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী মোহসীন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম, ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক। এসময় উপজেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাইসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংসদ শিরীন আখতার বলেন, কোমলমতি শিশুদের পড়ালেখার প্রতি আরো মনোযোগী করতে ও উন্নত শিক্ষাব্যবস্থা চালুর লক্ষ্যে প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে নান্দনিক ভবন নির্মাণ করা হচ্ছে। শিক্ষার্থীদের পড়ালেখায় উৎসাহিত করা, শিক্ষা ও পুষ্টি একসাথে নিশ্চিত করতে মিড ডে মিল চালু, বৃত্তি প্রদানসহ নানা উন্নয়ন প্রকল্প সরকার গ্রহণ করেছে। তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার উন্নয়নের সারথি হোন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্র জানায়, চাহিদা ভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন প্রকল্পের (১ম পর্যায়) আওতায় ১ কোটি ২৮ লাখ টাকা ব্যায়ে ৪তলা ভিত বিশিষ্ট ভবনটি নির্মাণ করা হয়েছে।

এদিকে সাংসদ শিরীন আখতার একই ইউনিয়নের শহীদ মোমিন সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

Sharing is caring!