দাগনভূঞা প্রতিনিধি->>

সদ্যবিদায়ী দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান কে উপজেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শুক্রবার সকালে থানা হল রুমে এ সংবর্ধনা দেওয়া হয়। এসময় বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম সিকদার, ওসি তদন্ত পার্থপ্রতিম দেব,সেকেন্ড অফিসার সুমন বড়ুয়া,সাংবাদিক শেখ ফরিদ উদ্দিন আত্তার, দাগনভূঞা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমাম হোসেন এমাম, সাংবাদিক ইমাম হাসান কচি প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন থানার এস আই মনোয়ার হোসেন।

ওসি আসলাম সিকদার তার বক্তব্যে বলেন, রবিউল হাসান স্যার একজন ভালো মানুষ ছিলেন। আন্তরিকতার কোন কমতি ছিল না।উপজেলা পুলিশ প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করেছেন তিনি।

বিদায়ী ইউএনও রবিউল হাসান বলেন, উপজেলায় কাজ করতে গিয়ে পুলিশ প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করতে হয়। সেক্ষেত্রে ওসি আসলাম সিকদার সাহেব থেকে যথেষ্ট সহযোগিতা পেয়েছি। বিশেষ করে করোনার কঠিন পরিস্থিতিতে মাঠ পর্যায়ে পুলিশের ভূমিকা ছিল প্রশংসনীয়। যখনই ডেকেছি তখনই ওসি সাহেব পুলিশ ফোর্স পাঠিয়ে দিয়েছেন।

তাছাড়া আমি যখন করোনায় আক্রান্ত হই। খবর শুনে ওসি সাহেব বাসায় হাজির। এটি হলো প্রকৃত ভালোবাসা ও আন্তরিকতা। এছাড়াও দায়িত্ব কালীন সময়ে দাগনভূঞার সাংবাদিকদের যথেষ্ট সহযোগিতা পেয়েছি। যা ভুলার নয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,দাগনভূঞা প্রেস ক্লাবে যুগ্মসাধারণ সম্পাদক মিজানুর রহমান, ক্রিড়া ও সাহিত্য সম্পাদক তোতা মিয়া,সদস্য আব্দুল্লাহ আল মামুনসহ থানা পুলিশের সদস্যগণ।

Sharing is caring!