শহর প্রতিনিধি->>

ফেনী লিও ক্লাবের উদ্যোগে করোনা সচেতনতামূলক টি-শার্ট ও মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে কর্মসূচীতে প্রায় ২০০ শতাধিক রিক্সা চালক ও পথচারীদের মাঝে করোনা সচেতনতামূলক টি-শার্ট ও মাস্ক বিতরন করা হয়।

ফেনী লিও ক্লাব সভাপতি লিও মোহাম্মদ ওয়াছিমের সভাপতিত্বে অতিথি ছিলেন ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওমর হায়দার, আন্তর্জাতিক মানবাধিকার কমিশন বাংলাদেশের পিস এ্যাম্বাসেডর লায়ন মোহাম্মদ ইলিয়াস সিরাজী, লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ে ট্রেজারার লায়ন নুরের নবী মিয়া, দৈনিক মানবজমিন পত্রিকার ফেনী প্রতিনিধি ও ফেনী লিও ক্লাবের প্রাক্তন সভাপতি নাজমুল হক শামীম, দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, লিও জেলা ৩১৫ বি২ ও ফেনী লিও ক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন আব্দুর রহমান সুজন, প্রাক্তন সভাপতি আব্দুল আলিম।

এসময় ফেনী লিও ক্লাবের সহ সভাপতি লিও মুরাদ হাসনাত রাফি, রাহাত আহমেদ, সেক্রেটারি লিও মোঃ হারুন, ট্রেজারার লিও মোহাম্মদ কাওছার, লিও মোহাম্মদ সারিদ, লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের জয়েন্ট সেক্রেটারি লিও আসিফুল ইসলাম, প্রোগ্রাম চেয়ারম্যান লিও ইউছুফ নিশাত, লিও মিথিলা, লিও সেতু, লিও মোহনাসহ ক্লাব সদস্যরা উপস্থিত ছিলেন।

সচেতনতামূলক কর্মসূচী শেষে ফেনী লায়ন্স ক্লাবের অস্থায়ী কার্যালয় সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়।

প্রসঙ্গত, করোনা সচেতনতামূলক টি-শার্ট ও মাস্ক স্পন্সর করেন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন বাংলাদেশের পিস এ্যাম্বাসেডর লায়ন মোহাম্মদ ইলিয়াস সিরাজী।

Sharing is caring!