সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজী উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজিজুল হক কিরণের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব। উপজেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভুট্টুর সঞ্চালনায় জেলা যুবলীগের সহ সভাপতি কামাল মোরশেদ, সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা, দপ্তর সম্পাদক নিজাম পাটোয়ারী, সোনাগাজী পৌর ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সম্পাদকরা বক্তব্য রাখেন।

প্রধান অতিথি দিদারুল কবির রতন বলেন, যুবলীগ বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যের দল। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য বিশিষ্ট লেখক সাংবাদিক শেখ ফজলুল হক মনি সংগঠনটির প্রতিষ্ঠা করেন। সেই ঐতিহ্যের ধারাবাহিকতা যুবলীগের নেতাকর্মীদের ধরে রাখতে হবে। যুবলীগে অনুপ্রবেশকারীদের কোন সুযোগ নেই। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নে যুবলীগের বর্ধিত সভার তারিখ নির্ধারণ করে দেন তিনি।

সভার শুরুতে করোনাকালীন সময়ে মৃত আওয়ামী লীগ নেতৃবৃন্দের স্মরণে এক মিনিট নীরবতা ও শেষে তাদের রুহের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

সভায় সোনাগাজী উপজেলা, পৌর ও উপজেলার ৯টি ইউনিয়নের আওয়ামী যুবলীগের সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!