শহর প্রতিনিধি->>

ফেনী শহরের পাঠানবাড়ী এলাকায় ডিপ্লোমা প্রকৌশলী ইউনুছ নবী বাবু হত্যা মামলায় গ্রেপ্তার রিমান্ডে থাকা আসামী তাসফিয়া ভবনে কেয়ারটেকার মোজাম্মেল হক শাহীনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে চাঞ্চল্যকর এ মামলার তদন্তে ঘটনাস্থলে যান মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সুদ্বীপ রায়।

সুদ্বীপ রায় জানান, রিমান্ডের আসামী শাহীনকে নিয়ে তাসফিয়া ভবনে যায় পুলিশের একটি দল। সেখান থেকে তাকে নিয়ে শান্তি কোম্পানী সড়কের একটি দোকানে যায় পুলিশ। ওই দোকান থেকে ঘটনার আগের দিন রাতে শাহীন বন্ধুদের সাথে আড্ডা দিতে সিগারেট কিনেছিলেন। পরিদর্শনকালে তার দেয়া আরো কিছু তথ্য যাচাই-বাছাই করে পুলিশ।

সুদ্বীপ রায় আরো জানান, গত রবিবার আসামী শাহীনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত শুনানি শেষে সোমবার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওইদিন বিকালে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ফেনী মডেল থানায় নিয়ে আসা হয়।

এর আগে গত শনিবার মধ্যরাতে পুলিশ তাসফিয়া ভবনের সেফটিক ট্যাংক থেকে ইউনুছ নবী বাবুর অর্ধগলিত লাশ উদ্ধার করে। তার আগেরদিন সকালে আহত অবস্থায় বাবুর বন্ধু শাহরিয়ারকে ওই সেফটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়। বাবু হত্যার ঘটনায় মা রেজিয়া বেগম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

Sharing is caring!