ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় আধিপত্য বিস্তারের জেরে মো. জামশেদ আলম (১৯) নামে এক সিএনজি অটোরিক্সা চালক নিহত হয়েছে। বুধবার মধ্যরাতে উপজেলার শুভপুর ইউনিয়নের মুহুরিগঞ্জ সিএনজি ফিলিং স্টেশন এলাকায় হামলায় গুরুত্ব আহত হয়েছিলো অটোরিক্সা চালক মো. জামশেদ আলম। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সে ওই এলাকার দিল মোহাম্মদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বালু নিয়ে আধিপত্য বিস্তারে দাউদ-ফারুক ও ডলফিন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। বুধবার রাতে বালু মহালের টাকা ভাগাভাগি নিয়ে জয়পুর গ্রামে উভয় গ্রুপের মধ্যে সালিশি বৈঠক বসেছিল। বৈঠকে মনমালিন্য হওয়ায় ডলফিন গ্রুপের সদস্যদের সাথে দাউদ-ফারুক গ্রুপের তর্কাতর্কি ও একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় দু’পক্ষের হাতাহাতির পর ডলফিন গ্রুপের সদস্যদরা জামশেদের সিএনজি করে এলাকায় ফিরছিলো। পথিমধ্যে হাজী স্টোরের রাস্তার সামনে দাউদ গ্রুপের ১০/১২ যুবক ব্যারিকেড দিয়ে গতিরোধ করে ডলফিন গ্রুপের সদস্যদদের উপর হামলা চালায়। হামলায় অটোরিক্সা চালক জামশেদ মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় হাসান (১৮) ও রিয়াদ (১৮) নামে দুই যুবক আহত হয়।

জামশেদের বড় ভাই হারুনুর রশিদ জানান, স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে ফেনী জেনারেল হাসাপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সকালে তাকে চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পথে তার মারা যায়।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ জানান, নিহত জামশেদের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হামলার খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল করেছিলো। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চালাচ্ছে।

Sharing is caring!