ছাগলনাইয়ায় প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় ৩টি সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন ফেনী-১ আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার। বুধবার বিকালে উপজেলার বিভিন্ন স্থানে প্রকল্পগুলোর উদ্বোধন করেন সাংসদ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিকেলে উপজেলার পাঠাননগর ইউনিয়নের নজু ফরায়েজী রাস্তা উন্নয়ন ও সম্প্রসারণ কাজ উদ্বোধন করেন সাংসদ। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭৫০মিটার দৈর্ঘ্যবিশিষ্ট রাস্তাটির উন্নয়ন ও সম্প্রসারণ ব্যয় ধরা হয়েছে প্রায় ৩১ লাখ টাকা।

এদিকে একই ইউনিয়নের মরহুম আব্দুল হক পাটোয়ারী রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেন সাংসদ। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৪৪০ মিটার দৈর্ঘ্যবিশিষ্ট রাস্তাটির উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে প্রায় ৩৩ লাখ টাকা।

অপরদিকে রেজুমিয়া-বেতুমিয়া সাহেব সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন সাংসদ। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৫৫০ মিটার দৈর্ঘ্যবিশিষ্ট রাস্তাটির উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে প্রায় ৩৭ লাখ টাকা।

উন্নয়ন প্রকল্পের উদ্বোধনের সময় ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ, পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েলসহ উপজেলা জাসদের নেতৃবৃন্দ ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!