শহর প্রতিনিধি->>

ফেনী পৌরসভায় যুক্ত হয়েছে কোটি টাকা মূল্যের নতুন দুটি স্কেভেটর ও রোলার। মঙ্গলবার দুপুরে ফেনী পৌরসভা চত্বরে এ দুটি যন্ত্রের চাবি পৌরসভার নিকট হস্তান্তর করে ও যন্ত্রের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, প্যানেল মেয়র-১ আশ্রাফুল আলম গিটার, প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পৌর কাউন্সিলর সাইফুর রহমান সাইফু, লুৎফুর রহমান খোকন হাজারী, মাহতাব উদ্দিন মুন্না, বাহার উদ্দিন বাহার, লিটন হাজারী, মঞ্জু রানী দেবীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, স্কেভেটর ও রোলার যন্ত্র দুটির দাম এক কোটি এক লাখ টাকা। এর মধ্যে স্কেভেটর মূল্য ৫৬ লাখ টাকা ও রোলার মূল্য ৪৫ লাখ টাকা।

পৌরসভা সূত্র জানা যায়, সাংসদ নিজাম উদ্দিন হাজারী ফেনী পৌরসভার মেয়র থাকাকালীন সময়ে বিশ্বব্যাংকের অর্থায়নে মিউনিসিপ্যাল গভর্ন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) থেকে পৌরসভার বর্জ্য অপসারণের জন্য একটি স্কেভেটর এবং স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে একটি রোলারের ব্যবস্থা করেন।

Sharing is caring!