অনলাইন ডেস্ক->>

মঞ্চ ও টেলিভিশনের একসময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী শমী কায়সার আবারও বিয়ে করেছেন। বরের নাম রেজা আমিন। রেজা পেশায় একজন ব্যবসায়ী। ব্যবসায়ী রেজা আমিন সুমনকে বিয়ে করে ফের সংসার জীবন শুরু করলেন শমী কায়সার। শুক্রবার রাতে চলচ্চিত্র ও নাট্য পরিচালক চয়নিকা চৌধুরী এক ফেইসবুক পোস্টে বিষয়টি জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, ইস্কাটনের গাউসনগরে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে এদিন দুপুরে রেজা আমিন সুমন ও শমী কায়সারের বিয়ে অনুষ্ঠিত হয়। শমীর স্বামী রেজা আমিন সুমন দুবাইয়ের গ্রুপ ফোরের সঙ্গে যুক্ত।

শমী কায়সারের ঘনিষ্ঠ বন্ধু জানান, ‘ব্যবসায়িক সূত্রেই দুজনার পরিচয় থেকে বন্ধুত্ব অতঃপর প্রনয়। রেজা আমিন সুমনের ২২ বছরের সংসারে কোনো সন্তান নেই। করোনাকালীন এই সময়ে বাড়তি কোনো আনুষ্ঠানিকতা তারা করতে চাননি। তাই দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়েতে দুই পক্ষের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বলে শমী কায়সারের ঘনিষ্ট এক মিডিয়াকর্মী নিশ্চিত করেছেন।

শমী কায়সারকে অভিনন্দন জানিয়ে ফেসবুকে চয়নিকা চৌধুরী লিখেছেন, নতুন জীবনের জন্য শুভকামনা। অনেক ভালো থাকিস, কারণ তুই সবসময়ই সুন্দর একটা জীবন চেয়েছিস।

৯০ দশকের টেলিভিশন জগতের পরিচিত মুখ জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। তাদের সংসারের স্থায়িত্ব ছিল দুই বছর। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন শমী। পরে বিবাহ বিচ্ছেদ হয়।

১৯৮৯ সালে পরিচালক আতিকুল হক চৌধুরী এমন একজন মেয়ে খুঁজছিলেন, যে কিনা নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলতে পারে, তার নাটক কেবা আপন কেবা পর এ অভিনয়ের জন্যে। এর ফলে শমী প্রথম অভিনয়ের সুযোগ পান। এরপর তিনি কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এবং আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় তিন পর্বের ধারাবাহিক নাটক যত দূরে যাই এ অভিনয় করে পরিচিত লাভ করেন।

তারপর তিনি বহু নাটকে যেমন, নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্ষ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানা সহ বিভিন্ন নাটকে অভিনয় করেছেন।

শহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য লেখিকা পান্না কায়সারের কন্যা শমী কায়সার। শমী ১৫ জানুয়ারি জন্মগ্রহণ করেন। শমীর একজন ছোট ভাই আছেন, অমিতাভ কায়সার।

শমী এফবিসিসিআইর পরিচালক। তিনি ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ( ই-ক্যাব)-এর সভাপতি। ধানসিঁড়ি নামে তার একটি প্রযোজনা প্রতিষ্ঠানও আছে।

Sharing is caring!