সদর প্রতিনিধি->>

ফেনীতে অটোরিকসার সাথে মুখোমুখি সংঘর্ষে জাহিদ হোসেন (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী-কলেজ ছাত্র নিহত হয়েছে। বুধবার সন্ধ্যায় ফেনী-ছাগলনাইয়া সড়কের রানীর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটলে চিকিৎসাধীন অবস্থায় রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত জাহিদ হোসেন ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের শ্রীচন্দ্রপুর গ্রামের কামাল উদ্দিনে ছেলে। সে ফেনীর একটি বেসরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় বন্ধুর বাবার জানাযা থেকে ফেরার পথে ফেনী-ছাগলনাইয়া সড়কের রানীর হাট এলাকায় অটোরিকসার সাথে জাহিদ হোসেনের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সে মোটরসাইকেলসহ ছিটকে সড়কের বাহরে পড়ে গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় আশংকা জনক অবস্থায় রাতেই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই জাহিদ মারা যান। বৃহস্পতিবার সকালে ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের শ্রীচন্দ্রপুর ঘাটঘর মাদরাসার প্রাঙ্গনে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিকার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Sharing is caring!