ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর হোসেন মীরু, ইউপি সদস্য আমিনুল করিম খোকা ও মুহুরী নজরুল ইসলামসহ ৩ অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরি করেছেন কবির আহাম্মদ চৌধুরী নামের এক আওয়ামী লীগ কর্মী।

কবির আহাম্মদ চৌধুরী জানান, তিনি সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হিসেবে পোষ্টার ছাপান। পোষ্টারের উপরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার এবং জয় বাংলা-জয় বঙ্গবন্ধু লেখার কারণে ইউপি চেয়ারম্যান মীর হোসেন মীরু (০১৮১৯ ৫৯৫৫৬১) মোবাইল ফোনে তাকে গালিগালাজ ও হত্যার হুমকি দেয়। তাই জানমালের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী, আইজিপি, স্থানীয় সরকার মন্ত্রানালয়, জেলা প্রশাসক ও ছাগলনাইয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন।

কবির চৌধুরী বিভিন্ন দপ্তরে মীর হোসেন মীরু, ইউপি সদস্য আমিনুল করিম খোকা ও মুহুরী নজরুল ইসলাম সহ ৩ অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়ায় ২ অক্টোবর তাকে ছাগলনাইয়া পেট্রোল পাম্প থেকে গ্যাস নিয়ে বের হওয়ার সময় প্রাণনাশের হুমকি দেয়। তারা তখন বলে, সকল অভিযোগ প্রত্যাহার না করলে তাকে সহ পরিবারের সবাইকে জানে মেরে ফেলা হবে। সে কৌশলে বেঁচে গিয়ে ছাগলনাইয়া থানায় আশ্রায় নেয়। ওই সময় সে জানমালের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন।

জানতে চাইলে কবির আহাম্মদ চৌধুরী জানান, প্রতিনিয়ত সরাসরি ও মোবাইল ফোনে হত্যার হুমকি-ধমকিতে নিজে ও পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

Sharing is caring!