ছাগলনাইয়া ও সোনাগাজী প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় সাজাপ্রাপ্ত ও ডাকাতি মামলার আসামীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত আসামী আব্দুল মমিন মজুমদার (৬০) ও ডাকাতি মামলার আসামী মো. ইমতিয়াজুল হক আরমানকে (২২) গ্রেপ্তার করে পুলিশ।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেরার উত্তর আধার মানিক গ্রামের আব্দুল হাই মেম্বার মজুমদার বাড়ী থেকে সিআর-১৬৪/১৫ এর ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও চার লাখ টাকার সাজাপ্রাপ্ত আসামী আব্দুল মমিন মজুমদারকে গ্রেপ্তার করে পুলিশ। আব্দুল মমিন ওই বাড়ির আবুল মোকাররম মজুমদার ওরফে মোকাররম মেম্বারের ছেলে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

এদিকে একই রাতে পুলিশ অভিযান চালিয়ে ডাকাতি মামলার আসামী মো. ইমতিয়াজুল হক আরমানকে উপজেলার পূর্ব বাঁশপাড়া গ্রামের ইসমাইল মুন্সী বাড়ী থেকে গ্রেপ্তার করে পুলিশ। আরমান ওই বাড়ির মো. ইউসুফ মিস্ত্রীর ছেলে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

অপরদিকে সোনাগাজীতে সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার চরসাহাভিকারী গ্রাম থেকে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী শামছুল হককে (৫৩) গ্রেপ্তার করে পুলিশ। শামছুল হক ওই গ্রামের ওবায়দুল হকের ছেলে।

সোনাগাজী মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে সাজাপ্রাপ্ত আসামী শামছুল হককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

Sharing is caring!