সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজী থেকে নিখোঁজের ৭ মাস পর চট্টগ্রাম থেকে উদ্ধার হয়েছে মাদ্রাসা শিক্ষার্থী তানভীর আহমেদের (১২)। শনিবার রাতে তানভীরকে চট্টগ্রামের কোতোয়ালী থানার নিউমার্কেট এলাকায় থেকে উদ্ধার করা হয়েছে। তানভীর উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের মহেশ্চর গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম পলাশ জানান, চলতি বছরের ৩ মার্চ সোনাগাজী বাজার থেকে নিখোঁজ হন তানভীর যায়। খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ওইদিন রাতে থানায় একটি সাধারণ ডায়েরী করেছিলেন তার বাবা আলমগীর। শনিবার রাতে চট্টগ্রামের কোতোয়ালি থানার নিউমার্কেট এলাকায় উদ্দেশ্যহীনভাবে তানভীরকে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। এসময় নাম ঠিকানা জিজ্ঞেস করলে তার পরিচয় প্রকাশ পায়। পরে কোতয়ালি থানা পুলিশ বিষয়টি সোনাগাজী থানায় জানালে থানার
উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফ উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি দল চট্টগ্রামে যেয়ে তানভীরকে উদ্ধার করে সোনাগাজী থানায় নিয়ে আসে।

এদিকে নিখোঁজের ৭ মাস পর তানভীরকে খুঁজে পেয়ে সন্তোষ প্রকাশ করেছে পরিবারের স্বজনরা।

ওসি সাজেদুল জানান, তানভীরের বাবা ঢাকা অবস্থান করায় রোববার সকালে স্থানীয় ইউপি সদস্য মো. আকবর হোসেনের জিম্মায় তানভীরকে প্রদান করা হয়েছে।

Sharing is caring!