শহর প্রতিনিধি->>

ফেনীতে অপহরণের ১৪দিন পর অপহৃত এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে কক্সবাজারের হানিমুন রিসোর্ট থেকে ছাত্রীটিকে উদ্ধার করে পুলিশ। অপহরণের অভিযোগে আব্দুল্লাহ আল রেজবী ওরফে জাবেদ (২৪) নামে এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার জাবেদ সদর উপজেলার ছনুয়া গ্রামের মুন্সি পুকুর এলাকা থেকে শহীদুল্লাহর ছেলে।

অপহৃতের পরিবার সূত্র জানায়, গত ১৯ সেপ্টেম্বর ছাগলনাইয়ার দূর্গাপুরের গ্রামে বাড়ি থেকে মায়ের সাথে ওই স্কুল ছাত্রী শহরের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে পূর্ব থেকে ওৎপেতে থাকা দুই যুবক ফেনী শহরতলীর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে তাদের গাড়ির গতিরোধ করে। স্কুল ছাত্রীকে জোরপূর্বক গাড়ী থেকে নামিয়ে মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতার ভাই ফাহিমুল হক রবিন বাদী হয়ে আবদুল্লাহ আল রেজভী জাবেদের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অপহৃত স্কুল ছাত্রীকে কক্সবাজারের সৈকত এলাকার একটি রেষ্টুরেন্ট থেকে উদ্ধার করেছে। শনিবার
ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। রোববার আদালতে স্কুল ছাত্রীর ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হবে।

পরিদর্শক ওমর হায়দার আরো জানান, গ্রেপ্তার জাবেদের বিরুদ্ধে থানায় আরো দুটি মামলা রয়েছে। একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাও হয়েছিল। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!