ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া একরাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতে পৌর এলাকার পশ্চিম ছাগলনাইয়া আলমগীর বিএ সড়কের পাশে তিন বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা একটি বাড়ি হতে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকাসহ তিনটি বাড়ি থেকে বিপুল পরিমান স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দাবি করেছে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে ওই সড়কের রোকেয়া ভিলার দ্বিতীয় তলায় দরজা ভেঙ্গে কুয়েত প্রবাসী নুরুল আফছারের বাসায় মুখোশধারী দুই জনের একটি ডাকাত দল প্রবেশ করে । এসময় ওই প্রবাসীর দুই শিশু পুত্রের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে স্ত্রী তাসলিমা আক্তার ও তার কলেজ পড়ুয়া মেয়েকে একটি কক্ষে আটক রাখে। পরে ঘরের আলমিরাতে থাকা ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকা ডাকাত দল লুট করে নিয়ে যায়। ডাকাতরা একইরাতে ওই বাড়ির পাশের সৈনিক ভবন এবং ভুইয়া ম্যানশনেও হানা দিয়ে লুটপাট করে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে তিনি ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) নিশান চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

Sharing is caring!