নিজস্ব প্রতিনিধি->>

ফেনীতে পঞ্চাশোর্ধ অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশটির পরিচয় তিন দিনেও মেলেনি। ময়নাতদন্ত শেষে  বুধবার সকালে ফেনী শহরের সুলতানপুর এলাকার পৌর গণকবরস্থানে দাফন করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম  জানান, গত সোমবার উদ্ধার হওয়ায় ঝুলন্ত লাশটি পঁচে যাওয়ায় ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্টের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।ময়নাতদন্ত শেষে মরদেহ মঙ্গলবার রাতে ফেনী পৌঁছলে তিনদিনেও স্বজনদের হদিস না পেয়ে বুধবার সকালে ফেনী শহরের সুলতানপুর এলাকার পৌর গণকবরস্থানে দাফন করা হয়।

মামলার বাদি ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ হোসেন জানান, সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ইলাশপুর গ্রামে একটি মৎস্য খামারের পাশে কবরস্থানের একটি গাছ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ ধারনা করছে, ২-৩ দিন আগে অন্য কোন এলাকায় ওই লোকটাকে এলোপাথাড়ী মারধর ও পিটিয়ে হত্যার পর লাশটি ওই স্থানে গাছে ঝুলিয়ে রেখে যায়। ওই ব্যক্তির গায়ে একটি স্যান্ডে গেঞ্জি ও পরনে একটি লুঙ্গি ছিলে। তাছাড়া মরদেহের পাশেরই একটি পাঞ্জাবী পড়ে ছিল।  এ ঘটনায় ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!