ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় গ্যাস সংযোগ বিচ্ছিন্নের পর অনুমোদন ছাড়াই পুন:সংযোগ  নেওয়ায় ফের বিচ্ছিন্ন করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।  সোমবার ছাগলনাইয়া পৌর শহরের কলেজ রোড ও একাডেমী সড়কে অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্নের পাশাপাশি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম ভ্রাম্যমান আদালত বসিয়ে ১০ জন গ্রাহককে ৩০ হাজার টাকা অর্থদন্ড আদায় করেন।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক মো. সাহাবুদ্দিন জানান, অতিরিক্ত চুলা ব্যাবহার করায় চলতি বছরের মার্চ মাসে অভিযান চালিয়ে ছাগলনাইয়া পৌরসভার কলেজ রোডের চার তলা বিশিষ্ট সালেহ আহম্মদ ভবন ও পাঁচ তলা বিশিষ্ট ওমান প্লাজায় সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বিচ্ছিন্নের পর নিয়মতান্ত্রিকভাবে আবেদন-অনুমোদন না নিয়েই ওই দুটি ভবন দুটিতে ফের পুন:সংযোগ দেয়া হয়। একাডেমী সড়কের আমির আলী ভবনেও সংযোগ বিচ্ছিন্নের পর অবৈধভাবে পুনরায় সংযোগ দেয় গ্রাহকরা। সোমবার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম অভিযান চালালে ভবন তিনটিতে সংযোগ ফের বিচ্ছিন্ন করা হয়।

এছাড়া পৌর শহরের পশ্চিম বাঁশপাড়া এলাকার মজুমদার বাড়ীর প্রায় ৪শ ফুট অবৈধ গ্যাস লাইন ও ১০টি রাইজার উচ্ছেদ করে বাখরাবাদ কর্তৃপক্ষ। অভিযোগ রয়েছে, ওই বাড়ির বাসিন্দা আলাউদ্দিন নিজকে শ্রমিক লীগ নেতা পরিচয় দিয়ে কতিপয় দালালের মাধ্যমে অবৈধ সংযোগ নেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক মো: সাহাবুদ্দিন ও সহকারী প্রকৌশলী কামরুল হাসান সহ সংশ্লিষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!