শহর প্রতিনিধি->>

কেক কাটা অনুষ্ঠানে আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি পিপি হাফেজ আহম্মদ, প্রিয়রঞ্জন দত্ত, জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী ও সাবেক সাংসদ জাহান আরা বেগম সুরমা, সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনি, জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব, সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ বি.কম ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং মহিলা লীগেরদলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাংসদ নিজাম উদ্দিন হাজারী বলেন,  বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যেতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। মহান আল্লাহ্’র কাছে কামনা করি, উনি যেন বঙ্গবন্ধু কন্যাকে দীর্ঘজীবী করেন।

দলীয় সূত্র জানায়,  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে সোমবার দিনভর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করে।

Sharing is caring!