শহর প্রতিনিধি->>

ফেনী শহরের রামপুর শাহীন একাডেমী এলাকার অবৈধ সংযোগে গ্যাস ব্যবহার করায় দুটি রাইজার সীলগালা করেছে বাখরাবাদ কর্তৃপক্ষ। বুধবার বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড ফেনী এরিয়া অফিসের সহকারী প্রকৌশলী নুর করিম ও কামরুল হাসান ঘটনাস্থলে যেয়ে বহুতল ভবন স্বর্ণকমল ও জহির টাওয়ারের রাইজারে সীল করে দেয়।

বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড ফেনী এরিয়া অফিসের ব্যবস্থাপক মো: সাহাবুদ্দিন জানায়, গত ৮ সেপ্টেম্বর মঙ্গলবার বাখরাবাদের অভিযানে স্বর্ণকমল ও জহির টাওয়ারে যথাক্রমে এক চুলার বিপরীতে ১৬ চুলা এবং দুই চুলার বিপরীতে ১০ চুলার অবৈধ সংযোগ পাওয়ায় বিচ্ছিন্ন করে। এর একদিন পর ফের পুনরায় দিয়ে গ্যাস ব্যবহার শুরু করে বাড়ির মালিকরা। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রামপুর এলাকার শাহীন একাডেমী সড়কে বাখরাবাদ অফিসের কর্মকর্তাদের প্রেরণ করলে অবৈধ গ্যাস ব্যবহারের সত্যতা পায় কর্মকর্তারা। পরে স্বর্ণকমল ও জহির টাওয়ারের রাইজার দুটি সীল করে দেয়।

প্রসঙ্গত; বাখরাবাদের অভিযানে সংযোগ বিচ্ছিন্ন করা হলেও কতিপয় ঠিকাদার, কর্মচারী ও ঠিকাদার সহকারীরা (ফিটার) মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে এক-দুইদিনের মধ্যে পুন:সংযোগ দেয়া হয় ওই দুটি ভবন সহ বিভিন্ন ভবনে।

Sharing is caring!