পরশুরাম প্রতিনিধি->>

পরশুরাম সরকার বিরোধী বই লিফলেটসহ সাব্বির রহমানকে সাব্বির নামে শিবির নেতাকে পুলিশে দিলেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল। শনিবার সন্ধায় শিবির নেতাকে আটকের পর থানা পুলিশে কাছে হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে পরশুরামের বক্সমাহমুদ বাজারে পাইভেট পড়ানোর আড়ালে জামায়াত শিবিরের কর্মকান্ড চালানো ও নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনার অভিযোগ রয়েছে।

জানাযায়, শিবির নেতা সাব্বির রহমানকে সাব্বির প্রাইভেট পড়ানোর নামে বক্সমাহমুদ বাজারে একটি মার্কেটের দ্বিতীয় তলায় অফিস ভাড়া নিয়ে দীর্ঘদিন সরকার বিরোধী প্রচারণা চালাচ্ছে। মেয়র সাজেল তাকে আটকের সময় সরকার বিরোধী প্রচারণার বিপুল সংখ্যক শিবিরের বই, লিফলেটসহ ছাত্র শিবিরের সদস্যদের পরিচিতির বই, বাইতুল মালের রসিদ বই, জামায়াত ইসলামীর ছাত্রকল্যাণের রসিদ বই, শিবিরের দলীয় কার্যবিবরণীর রেজিষ্টার, অর্থবিবরনীর রেজিষ্টার, মাসিক রিপোর্ট বই, ছাত্রশিবিরের জাতীয় সম্মেলনের ক্রেষ্ট এবং জেলা বিভাগীয় সেরা সংগঠকের বিভিন্ন ক্রেষ্টসহ একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজেল জানান, ওই শিবির ক্যাডার এলাকায় বসে দীর্ঘদিন সরকার বিরোধী প্রচারণা চালাচ্ছে।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন সরকার বিরোধী প্রচারণার বইসহ একজনকে আটকের সত্যতা নিশ্চিত করেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন।

Sharing is caring!