শহর প্রতিনিধি->>

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ সংগঠন যুবদল ও ছাত্রদলের ফেনী সদর ও পৌর কমিটি নিয়ে নেতাকর্মীদের নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি হতে বিরত থাকার আহ্বান জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ উদ্দিন বাহার। বৃহস্পতিবার এ ব্যাপারে সর্তক থাকার ব্যাপারে জেলা বিএনপির প্যাডে এক বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানান বিএনপি।

বিজ্ঞপ্তিতে নেতা-কর্মীদের প্রতি সহশীলনতার মনোভাব বজায় রাখার আহ্বান জানিয়ে শেখ ফরিদ উদ্দিন বাহার বলেন, কমিটি গঠনকে কেন্দ্র করে পদপ্রত্যাশী নেতা-কর্মীরা বিভক্ত হয়ে একে অপরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটনা করে চলেছেন যা মোটেও কাম্য নয়। এটি দলীয় শৃঙ্খলা ভঙ্গের শামিল।

তিনি বলেন, আমরা একই দলের সমর্থক ও পরস্পরের ভাই-বন্ধু। পদের প্রত্যাশা থাকাটাই গণতান্ত্রিক অধিকার। কিন্তু এজন্য একে অপরকে মিথ্যা অজুহাতে ঘায়েল করাটা মোটেও কাম্য নয়। যদি কারও কোন অভিযোগ থাকে তা দলীয় ফোরামে আলোচনা করে সমাধান করাই শ্রেয়।

সবাইকে এ ধরনের কর্মকান্ড হতে বিরত থাকার আহ্বান জানিয়ে জেলা বিএনপির আহবায়ক বলেন, ফেনী বিএনপির চেয়ারপারসনের নিজের জেলা। এখানে দল গঠনে কোন অনিময় হলে আমরা শরণাপন্ন হব।

বিজ্ঞপ্তিতে যুবদল ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিকে ফেনীতে এসে সংশ্লিষ্টদের সাথে আলোচনা করে কমিটি গঠন করার কথা জানান তিনি।

প্রসঙ্গত, দীর্ঘদিন পর ফেনী সদর উপজেলা ও পৌর যুবদল সহ ৬ ইউনিটের কমিটি গঠন করা হচ্ছে। কমিটিতে স্বজনপ্রীতি ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে নিষ্ক্রিয় ব্যক্তিদের অন্তর্ভূক্ত করার অভিযোগ করছেন পদ প্রত্যাশীরা। এনিয়ে সামাজিক যোগাযোগ নানা আলোচনা ও সমালোচনা চলছে তাদের মধ্যে। এতে ক্ষোভে ফুঁসছেন দলের একটি অংশ।

Sharing is caring!