সদর প্রতিনিধি->>

ফেনীর কালিদহে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের পশ্চিম সিলোনীয়া গ্রামের হরিমন্দির সম্মুখে উঠান বৈঠকে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন তথ্য মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (কারিগরি ও প্রশিক্ষণ) মিজানুর রহমান।

জেলা তথ্য অফিসের আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আওতায় উঠান বৈঠকে সভাপতিত্ব করেন জেলা তথ্য কর্মকর্তা রেজাউল রাব্বি মনির। এসময় কালিদহ ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য রুকসানা অংশ নেন।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান চলমান করোনা মোকাবেলায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে গুরুত্বারোপ করেন। তিনি আবশ্যিকভাবে সবাইকে বাড়ীর বাইরে গেলে মাস্ক পরিধান করতে অনুরোধ জানান। করোনা আক্রান্ত ব্যক্তিকে অবজ্ঞা বা অবহেলা না করে সহযোগীতা করতে হবে।

সভাপতির বক্তব্যে শিশু ও নারীর বিষয়ে যত্নশীল হওয়ার উপর আহবান জানিয়ে তথ্য কর্মকর্তা রেজাউল রাব্বি মনির বলেন, বাল্যবিবাহ ও যৌতুককে অভিশাপ আখ্যায়িত করে এর বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে। কোথাও বাল্যবিবাহ হলে প্রশাসনকে জানাতে হবে।

বৈঠকে জেলা তথ্য অফিসের পক্ষ থেকে উপস্থিত সকলকে মাস্ক দেয়া হয়।

Sharing is caring!