নিজস্ব প্রতিবেদক->>

কুমিল্লা চৌদ্দগ্রামে প্রাইভেটাকার দুর্ঘটনায় ফখরুল ইসলাম ভূঁইয়া (৪৭) নামে এক প্রাণি চিকিৎসক নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। দূর্ঘটনায় ফখরুল ইসলামের বাবা জাকের আহাম্মদ ও স্ত্রী গুরুত্বর আহত হয়েছে। নিহত ফখরুল ইসলাম ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জগন্নাথ সোনাপুর গ্রামের জাকের আহাম্মদের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের প্রাণী সম্পদ বিভাগে স্থানীয় চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের পরিবার সূত্র জানায়, অসুস্থ্য বাবার উন্নত চিকিৎসার জন্য একটি প্রাইভেটকার যোগে বিকালে ঢাকা যাচ্ছিলেন ফখরুল ইসলাম। গিাড়িতে ফখরুল ইসলাম ও তার অসুস্থ্য বাবা জাকের আহাম্মদ ছাড়াও স্পত্থিরী ছিলেন। তাদের বহকারী প্রাইভেটকারটি কুমিল্লার চৌদ্দগ্রামে পৌঁছলে দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই ডাঃ ফখরুল মারা যান। এ ঘটনায় তার বাবা জাকের আহাম্মদ ও তার স্ত্রী গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ফখরুলের বাবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসক জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপর আহত ফখরুলের স্ত্রী ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের শ্যালক ফেনী জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক জানান, নিহত ফখরুলেল দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। শুক্রবার সকাল ১০টায় ছাগলনাইয়া উপজেলা জামে মসজিদ চত্ত্বরে তার প্রথম জানাযা ও জগন্নাথ সোনাপুর গ্রামের নিজ বাড়িতে দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Sharing is caring!