নিজস্ব প্রতিবেদক->>

জাতীয় পার্টির ফেনী জেলা কমিটির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির ‘আহ্বায়ক’ পদ থেকে পদত্যাগের আবেদন করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক সাংসদ নাজমা আকতার। পারিবারিক সমস্যার কথা উল্লেখ করে পার্টির চেয়ারম্যান জিএম কাদের বরাবরে গত ৬ সেপ্টেম্বর অব্যাহতি প্রদানের জন্য লিখিত আবেদন করেন ফেনী সংরক্ষিত মহিলা আসনের এ সাংসদ।

আবেদন উল্লেখ করেন, ‘আমি দীর্ঘদিন ধরে ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্ব পালন করে আসছি। বিগত ৫ সেপ্টেম্বর পূর্বের কমিটি বাতিল করে আমাকে ‘আহ্বায়ক’ করে নতুন কমিটি গঠন করা হয়। বর্তমানে আমার পারিবারিক সমস্যা থাকার কারণে নতুন কমিটির পদ হতে পদত্যাগে ইচ্ছুক।’

এদিকে তার পদত্যাগের আবেদন পার্টির চেয়ারম্যান কর্তৃক গৃহীত হয়েছে কিনা সে ব্যাপারে সোমবার রাত পর্যন্ত কিছু জানা যায় নি।

প্রসঙ্গত, ফেনী সংরক্ষিত মহিলা আসনের সাংসদ নাজমা আকতারকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট জেলা কমিটির অনুমোদন প্রদান করেন দলের চেয়ারম্যান সাংসদ গোলাম মোহাম্মদ কাদের। দলের গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে এবং পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুপারিশে রবিবার এই কমিটির অনুমোদন দেওয়া হয়। নতুন কমিটিতে পার্টির আরেক প্রেসিডিয়াম সদস্য ফেনী-৩ আসনের সাংসদ লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরীকে উপদেষ্টা হিসেবে রাখা হয়।

Sharing is caring!