নিজস্ব প্রতিনিধি->>

ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান বর্ষিয়ান রাজনীতিক আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মন্ত্রী, সংসদ সদস্য, জেলা প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতিক, আইনজীবী, ব্যবসায়ী সহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। সোমবার পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুম শহীদ পরিবারের সন্তান আজিজ আহম্মদ চৌধুরীর রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফেনী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার, ফেনী-৩ আসনের (সোনাগাজী ও দাগনভূঁঞা) সাংসদ লেফটেন্যান্ট জেনারেল (অবসরপ্রাপ্ত) মাসুদ উদ্দিন চৌধুরী, জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান, জেলা সিভিল সার্জন ডা: মীর মোবাররক হোসেন দিগন্ত, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) হাফেজ আহম্মদ, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও পৌর আওয়ামীলীগ সভাপতি আইনুল কবির শামীম, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ডায়াবেটিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মোতালেব, জেলা পরিষদ, ওয়াইজেএফবি ফেনী শাখাসহ বিভিন্ন সংগঠনের নেতারা গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

সোমবার দিবাগত রাত ২টা ২০ মিনিটের দিকে ফেনী ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন বরেণ্য এ রাজনীতিক। আজ বাদ আছর শহরের মিজান ময়দানে প্রথম নামাজে জানাযা ও বাদ মাগরিব দ্বিতীয় জানাযা শেষে ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুর চৌধুরী বাড়ীর পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হন আজিজ আহম্মদ চৌধুরী।

Sharing is caring!