বিনোদন ডেস্ক->>

চিত্রনায়িকা বুবলি প্রায় সাত মাস থেকে উধাও। তার কোনো খোঁজ নেই। সিনেপাড়ায় তাকে নিয়ে অনেকে অনেক কথা চলছে। গুঞ্জন আছে, মা হওয়ার জন্যই নাকি দেশের বাইরে অবস্থান করছেন তিনি। আবার কেউ কেউ বলছেন দেশেই রয়েছেন তিনি। কিন্তু এর কোনো সত্যতা পাওয়া যায়নি। কারণ বুবলির খোঁজ চলচ্চিত্রকর্মী থেকে শুরু করে সাংবাদিকেরাও জানেন না।

তবে ‘বসগিরি’ চলচ্চিত্রের প্রযোজক টপি খান জানালেন, এই নায়িকা বর্তমানে ঢাকাতেই আছেন।

টপি খান বলেন, করোনাকালে তো বুবলি বাইরে ঘোরাঘুরি করবেন না। আমার সাথে মাঝে যোগাযোগ ছিল। তখন কথাও হয়েছিল।

এই প্রযোজক জানান, বুবলি ঢাকাতেই পরিবারের সাথেই অবস্থান করছেন। করোনার পরিস্থিতি ভালো হলে হয়তো আবারো ফিরবেন সবার মাঝে।

বুবলি চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ১১টি ছবিতে অভিনয় করেছেন। বলা চলে শাকিব খানের নায়িকা বুবলি। এরই ধারাবাহিকতায় শাকিব খান একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে জানান, ‘বুবলির সঙ্গে কেন কথা হবে না? ফোনে কথা হয়। তিনি আমার সহশিল্পী। আমার সঙ্গে ১১টি ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন। বুবলি আমার সহকর্মী। তার সঙ্গে আমার যোগাযোগ রয়েছে।

এদিকে শাকিব খানের বাইরে গিয়ে বুবলি চিত্রনায়ক নিরবের সাথে প্রথমবার জুটি বাঁধেন ‘ক্যাসিনো’ শিরোনামের একটি সিনেমায়। ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। বুবলি তাকে জানিয়েছিলেন যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। তবে তিনিও সঠিক কোনো খোঁজ দিতে পারলেন না বুবলির।

বুবলির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ তার ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করলেও তিনি ফোন রিসিভ করেন না। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ম্যাসেজ করলেও তিনি কোনো রিপ্লাই দেন না।

Sharing is caring!