নিজস্ব প্রতিনিধি->>

ফেনীর সংরক্ষিত মহিলা আসনের সাংসদ নাজমা আক্তারকে আহবায়ক করে জেলা জাতীয় পার্টির নতুন আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম দপ্তর সম্পাদক মাহবুব আলম স্বাক্ষরিত পত্রে জাপার প্রেসিডিয়াম সদস্য ও নারী সাংসদ নাজমা আক্তারকে আহবায়ক করে ফেনী জেলা জাতীয় পার্টির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে বলে জানানো হয়েছে।

৫১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটিতে ৭ জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। কমিটিতে ১ম যুগ্ম আহবায়ক করা হয়েছে এম এম ইকবাল আলমগীর। অপরদিকে সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক খন্দোকার নজরুল ইসলামকে সদস্য (ক্রমিক নং ১২) করা হয়েছে।

৫ সেপ্টেম্বর স্বাক্ষরিত ওই পত্রে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের সাংসদ লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধূরীকে উপদেষ্টা করা হয়েছে বলে জানানো হয়েছে। পত্রে বলা হয়েছে ফেনী জেলা জাতীয় পার্টিকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে। একই সাথে আগামী তিন মাসের মধ্যে জেলার সকল উপজেলা ও পৌর কমিটি গঠন করে জেলা সম্মেলনের নির্দেশনা প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, ফেনীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাজমা আক্তারকে সভাপতি ও ইঞ্জিনিয়ার খোন্দকার নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২০১৯ সালে ২৯ নভেম্বর কমিটি করা হয়। ওই বছরের ২৪ ডিসেম্বর জাপা চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি এ কমিটি অনুমোদন করেন। ওই কমিটির প্রথম সদস্য ছিলেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

Sharing is caring!