পরশুরাম প্রতিনিধি->>

পরশুরামে মিথ্যা অভিযোগে শিক্ষক হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি পরশুরাম উপজেলা শাখার সদস্যরা। পরশুরাম উপজেলার সদ্য বদলী হওয়া উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমানের বিরুদ্ধে শনিবার সকালে ফেনী-পরশুরাম সড়কের পাশে দাঁড়িয়ে মানববন্ধন করে শিক্ষকরা।

মাবনবন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির পরশুরাম উপজেলা শাখার সভাপতি নুর আহাম্মদ, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম টিপু, শিক্ষক নেতা আবুল কাশেম প্রমুখ।

শিক্ষক সমিতির নেতৃবৃন্দ জানান, মিজানুর রহমান ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তার দায়িত্ব পালনকালীন সময়ে প্রতিবন্ধিদের টাকা আত্মসাত, ২০১৮-১৯ অর্থবছরের আন্ত:ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার পুরস্কার প্রদান না করে সম্পূর্ণ টাকা আত্মসাত, উপজেলার গুথুমা স্কুলের সহ বিভিন্ন স্কুলের পুরাতন ভবন দরপত্র বিজ্ঞপ্তি না দিয়ে গোপনে বিক্রি ও টাকা আত্মসাত, শিক্ষকদের সার্ভিস বুক অসম্পূর্ণ রেখে এবং ২০১৯ সালের গোপন প্রতিবেদন না দিয়ে চলে যাওয়া সহ নানা অনিয়ম-দূর্নীতি করেছেন। সুনিদিষ্ট অভিযোগসমূহ ইতিমধ্যে শিক্ষা মন্ত্রণালয়, মন্ত্রণালয়ের সচিব সহ সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে।

মানববন্ধনে শিক্ষক নেতারা সাবেক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমানের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির সঠিক তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা নিতে সংলিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। অভিযুক্ত সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান বর্তমানে চৌদ্দগ্রাম উপজেলায় কর্মরত রয়েছে।

Sharing is caring!