শহর প্রতিনিধি->>

ফেনীর তাকিয়া রোডে দরবার গুড়া মসলা মিলে ভেজাল মসলা তৈরীর সময় মো: হুদা মিয়া (৪০) নামে এক কারিগরকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে তাকিয়া রোডের দরবার গুড়া মসলা মিলে অভিযান চালিয়ে ১ হাজার ৭শ ৬২ কেজি ভেজাল মিশ্রিত মরিচের গুড়া, ৭শ ২৬ কেজি ভেজাল মিশ্রিত হলুদের গুড়া, ৩শ ৯৪ কেজি ভেজাল মিশ্রিত শুকনো মরিচ, ৪শ ৮৮ কেজি ভেজাল মিশ্রিত ধনিয়া উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল তাকিয়া রোডের দরবার গুড়া মসলা মিলে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মো: হুদা মিয়াকে আটক করে র‌্যাব। আটক হুদা মিয়া খাগড়াছড়ি জেলার রামগড় থানার মহামনি গ্রামের মৃত শামসুল হকের ছেলে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে হুদা মিয়া জানান, তাদের কারখানায় তৈরী ভেজাল পন্য নামীদামী কোম্পানীর মোড়ক ব্যবহার করে ফেনী জেলার বিভিন্ন বাজার ছাড়াও নোয়াখালী, কুমিল্লা এবং চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারদের মাধ্যমে বিক্রয় করে আসছে।

ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার আরো জানান, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!