সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজীতে প্রেমের অভিনয় করে ডেকে নিয়ে নিজাম উদ্দিন (৩৫) নামে এক যুবককে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে সোনাগাজী সদর ইউনিয়নের চরশাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই যুবকের মা কদর বিয়া বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ৩জনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শাহাপুর গ্রামের কৃষক বেলাল হোসেনের স্ত্রী নূর নাহার বেগম চরসোনাপুর গ্রামের আবদুল মালেকের ছেলে নিজাম উদ্দিনের সাথে গত এক সপ্তাহ পূর্ব থেকে মুঠো ফোনে প্রেমের অভিনয় করে বুধবার দিবাগত রাত ১২টার দিকে তার ঘরে ডেকে আনেন। এসময় বেলাল হোসেন, তার ভাই নূরনবী ও মুসা মিয়া সহ বাড়ির লোকজন নিজাম উদ্দিনকে আটক করে।

তাকে খুঁটির সাথে বেঁধে রাতভর শারীরিক নির্যাতন করে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শাহাপুর গ্রাম থেকে ওই যুবককে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে পুলিশ। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় পুলিশ বেলাল হোসেন, তার ভাই নূরনবী ও মুসা মিয়াকে আটক করেছে। আটককৃত বেলাল হোসেন জানান, নিজাম উদ্দিন গত এক সপ্তাহ পর্যন্ত তার স্ত্রীকে মুঠোফোনে ফোন করে উত্যাক্ত করে আসছে। তাই কৌশলে তার স্ত্রী তাকে বাড়িতে ডেকে আনলে তারা তাকে আটক করে মারধর করেন।

Sharing is caring!