শহর প্রতিনিধি->>
ফেনীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে পোশাক বিতরণ করেছে জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে ৬৫ জন সুবিধা বঞ্চিত শিশুর হাতে সেলাই করা শার্ট প্যান্ট তুলে দেন জেলা প্রশাসক।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ রুহুল আমিন জানান, গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওয়তায় ফেনী জেলা প্রশাসনের উদ্যোগে ফেনী রেলওয়ে স্টেশন কেন্দ্রিক স্বেচ্ছাসেবী সংগঠন সহায় পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের প্রতিষ্ঠান প্রত্যয় পাঠশালা’র শিক্ষার্থীদের মাঝে পোশাক উপহার দেয়া হয়েছে।

জেলা প্রশাসক বলেন মোঃ ওয়াহিদুজজামান, সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে অনেকের মা-বাবা বিভিন্ন জায়গায় কাজ করে সংসার চালায়। তাদের তেমন কোন আয়ের উৎস নেই। এ বাচ্চাগুলো রাস্তায় ঘুরে বেড়ায়। এজন্য তাদের সহায়তা করেছি। এ ধরনের শিশুরা যেন কোন অবহেলা বা নির্যাতনের শিকার না হয় সে জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

পোশাক বিতরন অনুষ্ঠানে পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, সহায়ের উপদেষ্টা ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা প্রতিনিধি ও আরিফুল আমিন রিজভি, দৈনিক নয়া পয়গাম পত্রিকার সম্পাদক এনামুল হক, সহায়ের সভাপতি মন্জিলা মিমি, সহ সভাপতি জুলহাস তালুকদার, সাধারণ সম্পাদক মুহাম্মাদ দুলাল তালুকদার সহ জেলা প্রসাশনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও সহায়ের সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১২ সাল থেকে স্বেচ্ছাসেবী সংগঠন সহায় সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষাদানের উদ্দেশ্যে ফেনী রেলওয়ে স্টেশনে প্রত্যয় পাঠশালা নামে বিদ্যালয়ের যাত্রা শুরু করে। এখানে পাঠদান ছাড়াও শিক্ষার্থীদের জন্য বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

Sharing is caring!