শহর প্রতিনিধি->>

ফেনীতে ছাত্রলীগের উদ্যোগে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শোকাবহ আগস্ট উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে সোমবার দুপুরে জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ ইমনের নেতৃত্বে ১১ জন হাফেজ কোরআন খতম করেন। ফেনী জেলা ছাত্রলীগের উদ্যোগে বিকালে পৌরসভার আনন্দ কমিউনিটি সেন্টারে দোয়া ও মিলাদ মাহফিলে সংগঠনটির জেলা সভাপতি এম. সালাউদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার সহ জেলা ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।

দোয়া অনুষ্ঠানে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির মা মরহুমা দেলআফরোজ বেগম ও বড় ভাই মরহুম জসিম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের বাবা সালেহউদ্দিন আহমেদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিয়াউদ্দিন বাবলুর বাবা নুরুল করিম সহ করোনাকালে নিহত আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের স্বজনদের জন্য দোয়া করা হয়।

পরে ফেনী পৌরসভার সামনে কলেজ রোডে পথচারী ও এতিমখানায় তবারক বিতরণ করা হয়। এসময় জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!