পরশুরাম প্রতিনিধি->>

পরশুরাম উপজেলা আড়াই কোটি টাকা ব্যয় নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নবনির্মিত ভবন হস্তান্তর করা হয়েছে। সোমবার সকালে ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছ থেকে বুঝে নিয়ে মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দের কাছে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।

পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াছমিন আকতারের সভাপতিত্বে নবনির্মিত ভবনের হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হুমায়ুন শাহরিয়ার, উপজেলা প্রকৌশলী মো শাহআলম ভুইয়া।

বক্তব্য রাখেন সাবেক ডেপুটি কমান্ডার কামাল উদ্দিন, মজিবুর রহমান চৌধুরী, জাসদের সভাপতি মোশারফ হোসেন মোশা প্রমুখ।

ফেনী-পরশুরাম সড়কের পাশে চিথলিয়ায় অত্যাধুনিক সুযোগ সুবিধার তিনতলা বিশিষ্ট ভবনটি আনুষ্ঠানিক ভাবে উপজেলা প্রশাসন গ্রহণ করেন। আড়াই কোটি টাকা ব্যয় নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মার্কেট, হল রুম সহ কমান্ডার ও ডেপুটি কমান্ডারের জন্য পৃথক পৃথক কক্ষ, একাধিক টয়লেট, কম্পিউটার, এলইডি টিভি সহ কমপ্লেক্সে বিভিন্ন সুযোগ সুবিধা রয়েছে।

ভবন হস্তান্তর উপলক্ষ্যে কমপ্লেক্স মিলনায়তনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল বীর শহীদদের আত্বার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। এর আগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সামনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি এবং মুক্তিযোদ্বারা পুষ্পস্তবকের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন।

Sharing is caring!