শহর প্রতিনিধি->>

ফেনীতে ডাকাতি ও মাদক মামলার আসামীসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে পৃথক অভিযানে চালিয়ে ৪৫ পিস ইয়াবা ও ৫৫০ গ্রাম গাঁজাসহ তাদের গ্রেপ্তার করে পুলিশ। এদের মধ্যে ১ জন ডাকাতি মামলার আসামী, ২ মাদক ব্যবসায়ী, ৩ জন চুরির মামলার আসামী ও ৫ জন জুয়াড়ি রয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, পুলিশের একটি দল শহরের পশ্চিম ডাক্তার পাড়ার একটি কলোনীতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জুয়াড়িকে আটক করে। আটককৃতরা হলো- বাগেরহাটের মোরেলগঞ্জের জিত্তবাড়া এলাকার মো. তোফাজ্জল হোসেনের ছেলে মিজানুর রহমান সর্দার (৪২), বাগেরহাটের রহমের মোড় (ফকির বাড়ী) এলাকার আক্কেল আলী ফকিরের ছেলে মোঃ ফারুক (৪৭), নোয়াখালীর রামকৃষ্ণপুরের আজিজুল হকের ছেলে আবদুল কাদের (৩২), বাঁশবাড়িয়ার মজুমদার বাড়ির ছেতর আলী হাওলাদারের ছেলে মুকুল হাওলাদার (৩৬) ও কিশোরগঞ্জের বাজিতপুরের উছমানপুরের আবু মিয়ার ছেলে ঝিলন মিয়া (৩৫)। আটককৃতরা বর্তমানে শহরের বিভিন্ন এলাকায় বসবাস করছে। পরে পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।।

এদিকে পুলিশের আরেকটি দল শহরের বারাহীপুর ও সহদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো- ফেনী সদরের জাহানপুরের এমদাদ আলী হাজী বাড়ির মোঃ ইউছুপের ছেলে মো. রিয়াদ ওরফে রিয়াজ (২৫) ও বাগেরহাটের মোরেলগঞ্জের উত্তর সুতালড়ী এলাকার কবির আহাম্মদের ছেলে সুজন হাওলাদার (২৬)।

অপরদিকে পুলিশের আরেকটি দল ডাকাতি ও চুরি মামলার আসামী ফেনী সদরের মধ্যম ধলিয়া ইউনিয়নের ফজল উদ্দিন ক্বারী বাড়ীর করিমুল হকের ছেলে আজিজুল হক রাজিব (২২), একই এলাকার ৪নং ওয়ার্ডের মমিনুল হকের ছেলে আব্দুল্যা আল ইমরান (১৯), বেলায়েত হোসেনের ছেলে মাহমুদুল হাসান (১৮) ও আবু ইউছুফের ছেলে আবদুল্যা আল নিশাত (১৮) গ্রেপ্তার করে। তাদের মধ্যে আজিজুল হক রাজিব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

সোমবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

Sharing is caring!