নিজস্ব প্রতিনিধি->>

লন্ডন থেকে দেশে ফিরেছেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। দীর্ঘ তিন সপ্তাহের লন্ডন সফর শেষে সোমবার বেলা ১১টায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

এসময় ফেনী পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফুলগাজী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল আলিম, সাধারণ সম্পাদক হারুন মজুমদার, দাগনভূঞা উপজেলা সাধারণ সম্পাদক জয়নাল আবদীন মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, পৌর সাধারণ সম্পাদক ওমর ফারুক খান, জেলা যুবলীগের সহ-সভাপতি জানে আলম ও রাশেদুল হাজারী, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আমজাদ হোসেন বিপ্লবসহ দলীয় নেতা-কর্মীরা বিমানবন্দরে তাকে স্বাগত জানান।

দেশে আসার আগে তিনি লন্ডনে বসবাসরত ফেনীর বাসিন্দাদের সংগঠন ফেনী সমিতির আমন্ত্রনে সংবর্ধনায় যোগ দেন।

প্রসঙ্গত, ব্যক্তিগত সফরে নিজাম হাজারীর সাথে স্ত্রী নুসরাত জাহান নাসরিন ও একমাত্র কন্যা নুরআহাদ জাহান স্নিগ্ধা হাজারী ছিলেন। সফরকালে তিনি দুই ছোট ভাই আব্বাস উদ্দিন হাজারী ও ইফতেখার উদ্দিন হাজারীর বাসায় অবস্থান করেন।

Sharing is caring!