নিজস্ব প্রতিবেদক->>

ডাকসুর সাবেক ভিপি ও পিডিপির চেয়ারম্যান চেয়ারম্যান ড. ফেরদৌস আহমেদ কোরেশীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসিন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ, সাংবাদিক আবদুস সালাম স্মৃতি সংসদের সভাপতি রেহানা সালাম, সাধারণ সম্পাদক লোটন একরাম প্রমুখ।

এদিকে বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ড. ফেরদৌস আহমেদ কোরেশীর ইন্তেকালে শোক জানিয়েছে ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল। তারা বলেন, ড. ফেরদৌস কোরেশী ক্ষণজন্মা ব্যক্তি। তিনি একাধারে রাজনীতিক, সাংবাদিক। স্বাধীনতার পূর্ববর্তী ও পরবর্তী সময়ে বিভিন্ন আন্দোলন-সংগ্রামে তার অবদান অবিস্মরণীয়। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে প্রবীণ রাজনীতিক, মুক্তিযুদ্ধের সংগঠক, ডাকসুর সাবেক ভিপি ও সাংবাদিক ড. ফেরদৌস আহমেদ কোরেশী সোমবার দুপুর ৩টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। প্রগতিশীল গণতান্ত্রিক পার্টির (পিডিপি) চেয়ারম্যান ড. ফেরদৌস আহমেদ কোরেশীর মৃত্যুর সময় বয়স হয়েছিল ৭৮ বছর।

আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে প্রথম নামাজে অনুষ্ঠিত হবে। এরপর বিকাল ৩টায় ফেনীর দাগনভূঞা আতাতুর্ক মডেল হাই স্কুল মাঠে দ্বিতীয় জানাযা ও নিজ গ্রাম পৌর শহরের বাসুদেবপুরে তৃতীয় জানাযা অনুষ্ঠিত হবে। শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

Sharing is caring!