ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজী উপজেলার আমজাদহাট ও জিএমহাট ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত ঘোষণা করেছেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী। শনিবার দুপুরে উপজেলা চত্বরে ১০ জন ভিক্ষুককে পূনর্বাসনে নগদ অর্থ ও ভ্যান গাড়ী প্রদান করেন নৌ সচিব।

ফুলগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা: সুমনী আক্তার, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরা আজিজ, দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার, আমজাদহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর হোসেন প্রমুখ।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তা জানান, প্রধানমন্ত্রী ঘোষিত বিকল্প কর্মসূচীর আওতায় উপজেলায় তালিকাভুক্ত ৯৩ জন ভিক্ষুকের মধ্যে আমজাদহাট ও জিএমহাট ইউনিয়নের নারী-পুরুষ ১০ জনকে পূনর্বাসন করা হয়েছে। প্রতিজনকে ভ্যানগাড়ি ও নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

ভিক্ষুকমুক্ত ঘোষণা অনুষ্ঠানে প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!