পরশুরাম প্রতিনিধি->>
পরশুরামের বিলোনিয়া স্থলবন্দরের জন্য নির্ধারিত স্থানের জমি অধিগ্রহণ ও বন্দর অবকাঠামো নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শণ করেছেন নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

শনিবার দুপুরে নৌ পরিবহণ সচিব বন্দরের কাজ পরিদর্শনের সময় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজমান, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আকতার, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, সহকারী কমিশনার (ভুমি) নু এমং মারমা মং, পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শওকত হোসেন।

এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিজিবির কর্মকর্তাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

নৌ-পরিবহন সচিব এসময় বন্দরের অবকাঠামো নির্মানের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেন এবং বিভিন্ন বিষয় খোঁজ খবর নেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসকের (রাজস্ব) শাখার কর্মকর্তারা তাঁর কাছে জমি অধিগ্রহণ ও অবকাঠামো নির্মাণ কাজের বিভিন্ন বিষয় তুলে ধরেন। বন্দর কর্মকর্তারা জানান, বন্দর অবকাঠামো নির্মাণের জন্য বিলোনিয়াতে ১০ একর জমি অধিগ্রহণ করা হয়েছে।
এর আগে তিনি বিলোনিয়া স্থল বন্দরে পৌঁছলে স্থানীয় উপজেলা প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্ধরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী চিথলিয়া মুহুরী নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শণ করেন এবং বৃক্ষরোপণ কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

Sharing is caring!