সদর প্রতিনিধি->>
ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ৮ নং ওর্য়াড় যুবদলের সভাপতি আবদুল কাদেরের উপর হামলা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার দুপুরে তাকে বাড়ী থেকে ধরে নিয়ে নির্মম প্রহার করে স্থানীয় সরকার দলীয় নেতা-কর্মীরা। পরে পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এঘটনায তিনজনকে আটক করেছে পুলিশ।
আহত যুবদল নেতা আবদুল কাদেরের বোন নাসরিন আক্তার জানান, একদল সন্ত্রাসী যুবদল নেতা আবদুল কাদেরকে বাড়ী থেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে আহত করে।
বোগদাদিয়া তদন্ত কেন্দ্রের ইনর্চাজ ওসমান গনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনার স্থলে গিয়ে আহত যুবদল নেতাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে। এসময় ঘটনার সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নিবে।
এদিকে এ ঘটনায় জেলা যুবদল নেতারা নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। জেলা যুবদলের দপ্তর সম্পাদক আল ইমরান স্বাক্ষরিত এক বিবৃতিতে ফাজিলপুরে যুবদল নেতা পিটিয়ে আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার ও সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী বরাত। তারা অবিলম্বে হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Sharing is caring!