শহর প্রতিনিধি->>
ফুলগাজীতে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সকালে ফুলগাজী উপজেলার হাসানপুরস্থ বোর্ড অফিস এলাকায় অভিযান চালিয়ে একশত পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৪ বোতল ফেন্সিডিলসহ রবিউল হক বাদল (৪৫) ও মো. ডালিমকে (২৫) আটক করে র‌্যাব।

আটক রবিউল হক বাদল জেলার ফুলগাজী উপজেলার হাসনপুর এলাকার হাজী আব্দুল মুনাফের ছেলে ও মো. ডালিম একই উপজেলার দক্ষিন আনন্দপুর গ্রামের আবুল খায়েরের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সহকারী পরিচালক (সিনিয়র সহকারী পুলিশ সুপার) মো. নুরুজ্জামান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে থবর পেয়ে র‌্যাব সদস্যরা ফেনী-ফুলগাজী আঞ্চলিক সড়কের ফুলগাজী উপজেলার হাসানপুরস্থ বোর্ড অফিস এলাকার সামনে অবস্থান নেয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী বাদল ও মো. ডালিমকে আটক করে র‌্যাব। এসময় তাদের কাছে থাকা একশত পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ফেনী জেলার বিভিন্ন এলাকার ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রী করে আসছে।

র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮৪ হাজার টাকা। উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে র‌্যাব।

Sharing is caring!