শহর প্রতিনিধি->>

ফেনীতে বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার চাড়িপুর বিসিক শিল্পনগরী এলাকায় বাসের চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়।

নিহতরা হলেন ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বাথানীয়া গ্রামের করিমবক্স পাটোয়ারী বাড়ির বাসিন্দা মোটরসাইকেলের চালক মো. হানিফ ওরফে হানু মিয়া (৪৫) ও তার সহযাত্রী বাখরাবাদ গ্যাস সিস্টেমের টেকনিশিয়ান মোহাম্মদ হারুন অর রশিদ (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, কুমিল্লাগামী তিশা প্লাস নামের যাত্রীবাহী বাস পেছন থেকে দ্রুতগতির মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মো. হানিফ ওরফে হানু মিয়া মারা যায়। গুরুত্বর আহত মোহাম্মদ হারুন অর রশিদকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চট্টগ্রাম নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড ফেনী আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী সাহাব উদ্দিন জানান, টেকনিশিয়ান মোহাম্মদ হারুনুর রশিদ বিশ্বাসের বাড়ি মাগুরা জেলায়। গত দুইমাস আগে বদলী হয়ে হারুন ফেনীতে যোগ দেন। অপর নিহত মো. হানিফ ওরফে হানু মিয়া ফিটার হিসেবে কর্মরত ছিলেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই বাস চালক পালিয়ে যায়। এঘটনায় ফেনী মডের থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই বাড়ি নিয়ে যায়।

Sharing is caring!