শহর প্রতিনিধি->>
ফেনীতে মো. ইয়াকুব (৩১) নামে ওয়ারেন্টভুক্ত পলাতক এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল থেকে ইয়াকুবকে আটক করা হয়। সে সদর উপরজেলার রতনপুরের আবদুল খালেকের ছেলে। তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় দায়ের করা চুরি মামলায় পরোয়ানভুক্ত ছিলো।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহিপাল এলাকায় স্টার লাইন বাস কাউন্টারের সামনে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মো. ইয়াকুবকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব জানান, তার বিরুদ্ধে আরও ২টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

এদিকে ছাগলনাইয়ায় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুুলিশ। একই সাথে ছিনতাইকৃত ৯১ হাজার টাকাও উদ্ধার করে পুলিশ। বুধবার রাতে ছাগলনাইয়া থানা ঘোপাল তদন্ত কেন্দ্র পুুলিশ যৌথ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক করে। আটকরা হলেন, উপজেলার ঘোপাল ইউনিয়নের লাঙ্গলমোড়া গ্রামের মো. সামছুদ্দিনের ছেলে রিয়াদ হোসেন রিয়াজ (২৪) ও একই গ্রামের মো. রফিকের ছেলে মাঈন উদ্দিন আজাদ (৩৩)।
ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, জনৈক এক বৃদ্ধ রাখাল গরু বিক্রির ৯১ হাজার টাকা নিয়ে ঘোপাল এলাকায় যাওয়ার সময় ছিনতাইকারীরা বৃদ্ধ রাখালকে মারধর করে ৯১ হাজার টাকা নিয়ে যায়। পরে তিনি থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক করে। বৃহস্পতিবার আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

Sharing is caring!