ঢাকা অফিস->>
করোনা আক্রান্ত ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেনকে লাইফ সাপোর্টে (জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে) নেয়া হয়েছে। বুধবার রাত ৮টার দিকে ডা. সাজ্জাদ হোসেনকে রাজধানীর আসগর আলী হাসপাতালের ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন স্পেশালিষ্ট ডা. রবিউল হালিম মুন্না।

বিএমএ ফেনী জেলা সভাপতি ডা. সাহেদুল ইসলাম কাওসার জানান, ফেনীর সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেনের চিকিৎসায় গঠিত ৫ সদস্যের মেডিকেল বোর্ডের প্রধান ও আজগর আলী হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন স্পেশালিষ্ট ডা. রবিউল হালিম মুন্নার তত্বাবধানে তার চিকিৎসা সেবা চলছে। তার শারীরিক অবস্থা ক্রমেই খারাপের দিকে যাচ্ছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ফেনীর ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. এসএসআর মাসুদ রানা জানান, তিনিসহ ফেনীর চিকিৎসকরা ডা. সাজ্জাদ হোসেনের সুস্থতা কামনা করছেন।

প্রসঙ্গত, গত ১২ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন করোনা পজেটিভ শনাক্ত হয়। এর পর থেকে তিনি সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্যম লেমুয়া গ্রামের বাড়িতে ‘হোম আইসোলেশনে’ ছিলেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে শ্বাসকষ্ট অনুভব করলে ডা. সাজ্জাদ গত ১৪ জুন ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় গত ১৮ জুন তাকে রাজধানীর আসগর আলী হাসপাতালে স্থানান্তর করা হয়।

Sharing is caring!