image
বিশেষ প্রতিনিধি, ২২ ফেব্রুয়ারি->>

ফেনীতে র‌্যাবের অভিযানে প্রাইভেট কার ও সিএনজি অটোরিক্সায় ৭শত বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে। রোববার সকালে সদর উপজেলার মটবাড়ীয়া ব্রীজ (বড়পুল) এলাকা থেকে মাদকসহ ব্যবসায়ীদের গ্রেপ্তার করে।
র‌্যাব-৭ (সিপিসি-১) ফেনী ক্যাম্পের পরিচালক মেজর মো. মোজাম্মেল হোসেন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে র‌্যাবের একটি দল সদর উপজেলার মটবাড়ীয়া ব্রীজ (বড়পুল) এলাকা অভিযান চালায়। এসময় একটি প্রাইভেটকার ও সিএনজি চালিত অটোরিক্সা তল্লাশি করে ৭শত বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল বিক্রী ও বহনের দায়ে পরিবনগুলোর চালকসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হলো; কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দক্ষিন বেতিয়ারা গ্রামের নুর আহাম্মদ ছেলে মো. মীর কাশেম (৫০), একই গ্রামের মো. জাফর আহাম্মদের ছেলে মোহাম্মদ সজীব (২৬), একই জেলার সাতঘরিয়া গ্রামের মালু মিয়ার ছেলে মো. নুরুল আমীন (২৬) ও ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি গ্রামের ছালেহ আহাম্মদের ছেলে মো. নোমানকে (৩৫)।
প্রাথমিক জিঙ্গাসাবাদে আসামীরা র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন ধরে ভারতীয় সীমান্ত পদুয়া এলাকা থেকে ফেন্সিডিল চোরাচালান করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ফেনী মডেল থানায় মামলা দায়ের করে আসামীদের হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!