image
নাজমুল হক শামীম,২১ ফেব্রুয়ারি->>

ফেনীতে র‌্যাবকে লক্ষ করে ককটেল নিক্ষেপের সময় আত্নঘাতি বিস্ফোরণে মো. রহমান ভূঁইয়া বাবু এক পিকেটারের হাতের কব্জি উড়ে গেছে। আশংকাজনক অবস্থায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শনিবার ভোরে ফেনী শহরের রামপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত মো. রহমান ভূঁইয়া বাবু ফেনী শহরের পশ্চিম উকিল পাড়া প্রান্তি বিলাশ বাড়ির আলাউদ্দিন ভূঁইয়া’র ছেলে।
র‌্যাব-৭ (সিপিসি-১) ফেনী ক্যাম্পের পরিচালক মেজর মো. মোজাম্মেল হোসেন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শনিবার ভোরে শহরের রামপুর এলাকায় অভিযান চালায়। এসময় ৩৪ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ১৪শত টাকা মাদক ব্যবসায়ী মো. কামরুল হাসানকে আটক করে। আটককৃত কামরুলকে নিয়ে র‌্যাব ক্যাম্পে যাওয়ার সময় ওই এলাকায় র‌্যাবের গাড়ি দেখে পিকেটাররা র‌্যাবকে লক্ষ করে ককটেল ছুড়ে মারে। র‌্যাব পরে তাদের ধাওয়া করেলে পালনোর সময় রাস্তায় পড়ে যায় মো. রহমান ভূঁইয়া বাবু নামে এক পিকেটার। এসময় তার হাতে থাকা ককটেল বিস্ফোরণে বাবুর ডান হাতের কব্জি উড়ে যায় ও মারাত্বক আহত হয়। র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য বাবুকে দুপুরে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মোর্শেদ জানান, ককটেল বিস্ফোরণে পিকেটার আহতের ঘটনায় ফেনী মডেল থানায় নাশকতা ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!