শহর প্রতিনিধি->>
ফেনীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুনিল সাহা (৬০) নামের এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার রাতে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের হোটেল বেস্ট ইন সংলগ্ন আফরোজা ভবনের বাসায় তার মৃত্যু হয়। তিনি শহরের এফ রহমান এসি মার্কেটের শাড়ীজ এর স্বত্ত্বাধিকারী। তার বাড়ি কুমিল্লার মুরাদনগর থানার উসুলতলা গ্রামে।
সুনিল সাহার ছেলে অপু সাহা জানান, দীর্ঘদিন ক্যান্সার আক্রান্ত হয়ে বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছিলেন বাবা সুনিল সাহা।সম্প্রতি তার শারিরীক অবস্থার অবনতি হলে শুক্রবার ঢাকার ইউনিভার্সেল হাসপাতালে নেয়া হয়। সেখানে শারীরিক অবস্থর উন্নতি না হওয়ায় পরদিন শনিবার তাকে এ্যাপলো হাসপাতালে নেয়া হয়। সেখানে সকাল ১১টার দিকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শে ওইদিনই তাকে ফেনীর বাসায় নিয়ে আসেন পরিবারের সদস্যরা। পরদিন রোববার রাতে ঢাকা থেকে জানানো হয় বাবা সুনিল সাহার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর পর চিকিৎসকদের তত্বাবধানে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার রাতে তার মৃত্যু হয়।
অপু সাহা আরো জানান, ২০০৪ সাল থেকে স্ত্রী ও দু’সন্তানদের নিয়ে ফেনী শহরে বসবাস করেছিলেন সুনিল সাহা। বৃহস্পতিবার সকালে ফেনী পৌর মহাশশ্মানে তাকে দাহ করা হবে। একই সাথে তিনি ও তার মা, স্ত্রী-সন্তানের করোনার পরীক্ষার জন্য নমুনা দিবেন বলেও জানান।
প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনীতে ইতোমধ্য চারজন মারা গেছে। এদের মধ্যে দু’জন ফেনী সদর ও দু’জন সোনাগাজী উপজেলার বাসিন্দা। মৃতদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ। এদের একজন স্বাস্থ্যকর্মী, একজন মসজিদের ইমাম, একজন কাপড় ব্যবসায়ী ও একজন গৃহিনী ছিলেন।

Sharing is caring!