ছাগলনাইয়া প্রতিনিধি->>
ছাগলনাইয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে মো. শফিক (৩৮) নামে এক মাংস বিক্রেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন জানান। গত রোববার এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠলে সোমবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার শফিক শুভপুর ইউনিয়নের উত্তর ভল্লবপুর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার সকালে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

পুলিশ জানায়, ছাগলনাইয়ার দারোগার হাট এলাকায় ভাড়া বাসায় বসবাস করে শিশুটির পরিবার। রোববার সকালে শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করেন শফিক। পরে ঘটনাটি জানতে পেরে রেববার রাতেই মেয়েটির বাবা নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেন। পরদিন সোমবার রাতে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত শফিককে গ্রেপ্তার করে। মঙ্গলবার দুপুরে তাঁকে ফেনীর বিচারিক হাকিমের আদালতে পাঠানো হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ উদ্দিন জানান, শিশুটির স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে। বুধবার আদালতে তার ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হবে।

Sharing is caring!