শহর প্রতিনিধি->>
ফেনীতে ভূমি কর্মকর্তা সহ নতুন করে আরো ৬ জনের করোনা ভাইরাসে শনাক্ত হয়েছেন।রবিবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষাগার থেকে প্রতিবেদননে এদের করোনা ফলাফল পজিটিভ আসে । জেলা সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, দাগনভূঞা শনাক্ত হওয়া তিনজনের মধ্যে পৌর ভূমি (ভারপ্রাপ্ত) কর্মকর্তার করোনা শনাক্ত হয়।তিনি ফেনী থেকে নিয়মিত অফিস করতেন।আর অপর দুজন ঢাকা ফেরত।তাদের একজনের বাড়ি সদর ইউনিয়নের জগতপুর গ্রামে আর অন্যজন রাজাপুর ইউনিয়নের বাসিন্দা। গত ১৯ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়।
সোনাগাজী শনাক্ত হওয়া দুজনের গ্রামের বাড়ি অপর দুইজন সোনাগাজী সদর ও মতিগঞ্জ ইউনিয়নের সৈয়দপুর এলাকার বাসিন্দা।
এদিকে পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের এক যুবকের করোনা শনাক্ত হয়।সে
গত ক’দিন আগে ঢাকায় গিয়েছিলেন পরে শনিবার তার নমুনা সংগ্রহ করা হয়।

এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৩ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২৩ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভুঞার ১৪ জন, সোনাগাজীতে ৯ জন, পরশুরামে ৭ জন, ফুলগাজীতে ৪ জন। অপর তিনজন পাশ্ববর্তী উপজেলা মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের ৩ বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে আক্রান্ত হয়েছেন। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রেরণ করা হয়েছে।আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, জনপ্রতিনিধি, পুলিশ সদস্য ও প্রকৌশলী রয়েছেন।

Sharing is caring!